ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

একই ওয়েব সিরিজে মালাইকা, তার প্রাক্তন স্বামী ও বর্তমান প্রেমিক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

নতুন একটি ওয়েব সিরিজে দেখা যাবে মালাইকা আরোরা খানকে। সঙ্গে থাকবেন মালাইকার বোন অমৃতা আরোরাও। 

মালাইকা আর তার বোন একই ওয়েস সিরিজে অভিনয় করবেন, ঘটনা শুধু এটুকুই নয়, এই ওয়েব সিরিজে আরও অভিনয় করবেন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান এবং প্রেমিক অর্জুন কাপুরও। সিরিজের নাম ‘অরোরা সিস্টার্স’।  

মূলত মালাইকা এবং অমৃতার জীবন নিয়েই তৈরি হবে এই সিরিজ। তাদের জীবনের টুকরোটাকরা গল্প নিয়েই এগোবে গল্প। ওয়েব সিরিজ হলেও তাই এই ছবিতে রিয়্যালিটি শোয়ের ছায়াই থাকবে বেশি। নতুন এই ধারার বিনোদনের নাম দেওয়া হয়েছে রিয়্যালিটি সিরিজ। আর তাতেই বলিউডের এই আলোচিত ত্রয়ীকে দেখা যাবে।

ইদানিং এই ধরনের সিরিজের জনপ্রিয়তা বাড়ছে। সম্প্রতিই বলিউডের বিখ্যাত সহধর্মিণীদের নিয়ে তৈরি একটি রিয়্যালিটি সিরিজ ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সাড়া ফেলেছিল নেটফ্লিক্সে। ধারণা করা হচ্ছে তা দেখেই বলিউডের দুই অভিনেত্রী বোন মালাইকা এবং অমৃতাকে নিয়ে রিয়েলিটি সিরিজ বানানোর উৎসাহ পান প্রযোজকরা। 

সিরিজে দুই বোনের ঘনিষ্ঠ মহলের সদস্য এবং বন্ধুদেরও দেখা যাবে বিভিন্ন পর্বে। তেমনই একটি পর্বে থাকবেন আরবাজও, থাকবেন অর্জুন। তবে সূত্রের খবর দু’জনকে এক ফ্রেমে দেখা যাবে না।