ব্রেকিং:
অপু ও বুবলির পর শাকিব খানের সন্তানের পরবর্তী মা কোন নায়িকা ? শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান - বুবলি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় রাঙামাটিতে রুপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী চাঁদপুরে পুলিশ পরিচয়ে ৩০ হাজার টাকার ইলিশ নিয়ে উধাও প্রতারক সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩ নোয়াখালী ভুয়া কোম্পানি খুলে সাড়ে ৭ কোটি টাকা আত্মসাৎ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা খতিয়ে দেখতে আইজিপির নির্দেশ সীমান্তে এখনই সেনা মোতায়েন নিয়ে ভাবছে না সরকার মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী জাপানের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির সাক্ষাৎ
  • শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

মা হতে চলেছেন বিপাশা বসু,বেবি বাম্পে করণের চুমু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২  

মা হতে চলেছেন বিপাশা বসু। শুরু হতে চলেছে জীবনের নতুন অধ্যায়। বঙ্গতনয়া নিজেই অনুরাগীদের এ সুখবর জানিয়েছেন।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন বিপাশা। সেখানে স্পষ্ট তার স্ফীতোদর। অনাগত সন্তানকে পরম যত্নে দু’হাত দিয়ে আগলে রেখেছেন তিনি। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা। বিপাশার সঙ্গে লেন্সবন্দি হয়েছেন স্বামী করণ সিং গ্রোভার। কখনো তিনি স্ত্রীর স্ফীতোদর ছুঁয়ে রয়েছেন, কখনো আবার চুমু এঁকে দিচ্ছেন সেখানে।

 

 

ছবি দিয়ে বিপাশা লিখেছেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরো একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তারপর একে অপরকে খুঁজে পাই। তখন দু’জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব।

বিপাশা এবং করণের জন্য উচ্ছ্বসিত তাদের অনুরাগীরা। পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার বন্যা।

ভালোবেসে বিয়ে করেন বিপাশা এবং করণ। ২০১৬ সালে বাঙালি রীতি মেনে সাত পাক ঘোরেন তারা। ব্যক্তিজীবনকে আগাগোড়াই আলোকবৃত্ত থেকে দূরে রেখেছেন তারকা-দম্পতি।

বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দু’বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তার সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দু’জনের বিয়ে নিয়ে চর্চাও নেহাত কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে তুড়িতে উড়িয়ে দিব্যি রয়েছেন তারা। এবার স্বামী-স্ত্রী থেকে মা-বাবার ভূমিকায় উত্তরণ। আপাতত নতুন অতিথির অপেক্ষায় বুঁদ দু’জনেই।