ব্রেকিং:
টেলিটকে ফাইভ-জির গতি উঠলো সেকেন্ডে ১৫১২ এমবিপিএস ভোটকেন্দ্রে টাকা দিতে মেয়রের জোরাজুরি, নিল না পুলিশ আগামী দুই অধিবেশনের মধ্যে ইসি গঠনের আইন আসছে: আইনমন্ত্রী স্থায়ী কমিটির ভূমিকায় সন্দিহান বিএনপির কর্মীরা দীঘিনালায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, ১৬ জন আহত আজও রাস্তায় শিক্ষার্থীরা, চেক করছে ড্রাইভিং লাইসেন্স ওমিক্রন নিয়ে সতর্ক হওয়া প্রয়োজন: ডব্লিউএইচওর প্রধান বিজ্ঞানী কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার সচেষ্ট: আইসিটি প্রতিমন্ত্রী খালেদার চিকিৎসা নিয়ে নেতা-চিকিৎসকদের সমন্বয়হীনতায় ক্ষুব্ধ তারেক বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী জাল ভোট দিতে এসে ধরা, ছয় মাসের জেল ইয়াবা দেখে ফেলায় সহপাঠীকে নৃশংস হত্যা সমুদ্র দূষণে শাস্তি বাড়িয়ে সংসদে বিল পাস পুরুষশূন্য কেন্দ্রে নারীদের দীর্ঘ সারি বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ১ জানুয়ারি, মিলবে বিআরটিসি বাস সার্ভিস ৮৩ শতাংশ নারীই মনে করেন ‘বউ পেটানো ঠিক’ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেহব্যবসা করে চালিয়েছেন পড়াশোনা, জিতেছেন সুন্দরী প্রতিযোগিতায় যে কারণে পেছাল আবরার হত্যা মামলার রায়
  • সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২২ রবিউস সানি ১৪৪৩

ভিকি-ক্যাটরিনার বিয়ের কার্ডে অদ্ভুত শর্ত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে সরগরম বলিউড। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের ৭০০ বছরের পুরোনো কেল্লাতেই বসছে তারকা জুটির রাজকীয় বিয়ের অনুষ্ঠান। এরই মধ্যে আমন্ত্রণপত্র পৌঁছেছে অতিথিদের হাতে হাতে। তবে বিয়ের কার্ডেই বিশেষ শর্ত জুড়ে দেওয়া হয়েছে!

দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করবেন ক্যাটরিনা-ভিকি। তাদের কাছে বর-কনের অনুরোধ বিয়েবাড়িতে যেন কেউ মোবাইল ফোন ব্যবহার না করে। হ্যাঁ, বিয়ের ভেন্যুতে মোবাইল নিয়ে প্রবেশ করা যাবে না। মোবাইল না নিয়ে প্রবেশের এই শর্ত আরোপ করা হবে তারকা জুটির সুপারস্টার বন্ধুদের উপরও!

রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্ট কর্তৃপক্ষ ও ইভেন্ট ম্যানেজমেন্টকেও এ বিষয়ে কড়া বার্তা দেওয়া হয়েছে। এমনকি যারা বিয়ের ছবি তুলবেন তারাও ক্যাটরিনা ও ভিকির অনুমতি ছাড়া ছবি আপলোড করতে বা অন্য কাউকে দিতে পারবেন না।

ভিকি-ক্যাটরিনার এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘বিয়ের দিন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটা মুহূর্ত। স্বাভাবিকভাবেই দুজনে চাইছেন তাদের অনুমতি ছাড়া যেন সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে।

এ বিয়েটা যেন ঠিক যেন রব নে বানাদি জোড়ি! পূর্ণতা পাচ্ছে ভিকি-ক্যাটরিনার প্রেম। অপেক্ষা আর দিন কয়েকের। ক্যাটরিনা এরই মধ্যে কাজ থেকে ছুটি নিয়েছেন বিয়ের প্রস্তুতির জন্য। তবে এখনও পর্যন্ত এই বিয়ের কথা নিশ্চিত করা হয়নি তারকা জুটির তরফে। কিন্তু এই পরিস্থিতির সঙ্গে বেশ পরিচিত অনুরাগীরা। বিরাট-আনুষ্কা থেকে বরুণ-নাতাশা, বিয়ের কথা নিজেদের মুখে আগেভাগে কেউই জানাননি।