ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

নোয়াখালীতে ব্যালট বাক্স ছিনিয়ে নেওয়ার চেষ্টা, পুলিশের গুলিতে আহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ মে ২০২৪  

নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শেষে ব্যালট বাক্স ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে পরাজিত চেয়ারম্যান প্রার্থী শওকত রেজা চৌধুরী আরমানের লোকজন। এ সময় প্রিসাইডিং কর্মকর্তার নির্দেশে পুলিশ গুলি ও লাঠিপেটা শুরু করলে তারা পালিয়ে যায়। তবে পুলিশের ছোড়া গুলিতে ৫ জন আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আহতরা বিজয়ী চেয়ারম্যান প্রার্থী এ কে এম শামছুদ্দিন জেহানের সমর্থক।

বুধবার (২৯ মে) দিবাগত রাতে উপজেলার ৯ নম্বর কালাদরাপ ইউনিয়নের উত্তর শুল্লুকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

আহতরা হলেন- উপজেলার কালাদরাপ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের উত্তর শুল্লুকিয়া গ্রামের মোহাম্মদ উল্যার ছেলে আব্দুল মান্নান, শাহ আলমের ছেলে মামুনুর রশিদ মান্না, হানিফের ছেলে রাকিব, আবুল কালামের ছেলে কবির ও একই গ্রামের রফিক উল্যার ছেলে জামাল।

সুধারাম মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, ভোটগ্রহণ শেষে গণনা চলছিল। হঠাৎ চেয়ারম্যান প্রার্থী আরমানের লোকজন উত্তেজিত হয়ে কেন্দ্রে প্রবেশ করে ভাঙচুর ও ব্যালট বাক্স ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সে সময় প্রিসাইডিং কর্মকর্তার নির্দেশে পুলিশ গুলি ও লাঠিপেটা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে দুইজন সামান্য আহত হয়েছেন। এ ঘটনায় প্রিসাইডিং অফিসার বাদী হয়ে অজ্ঞাত ৬০-৭০ জনকে আসামি করে মামলা করেছেন।