ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

পিতার শূন্য আসনে ফরম নিলেন পুত্র

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২১  

পিতৃ বিয়োগে শূন্য আসনে নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ফরম নিলেন সদ্য প্রয়াত সাংসদ অধ্যাপক মো. আলী আশরাফ এর একমাত্র তনয় মুনতাকিম আশরাফ টিটু।
রবিবার (৫ সেপ্টেম্বর) ধানমন্ডি আওয়ামীলীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে উপজেলা আওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। তার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্য দিয়ে শূন্য আসন থেকে এ পর্যন্ত ৪ প্রার্থী তাদের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
মুনতাকিম আশরাফ টিটু চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ-সভাপতি।
এ সময় চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বকসী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলমসহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে শনিবার (৪ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন আওয়ামীলীগের ৩ জন প্রার্থী।
তারা হলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, চান্দিনা উপজেলা কৃষকলীগ আইন বিষয়ক সম্পাদক এড. শাহজালাল মিঞা শিপন এবং জেলা আওয়ামীলীগ সদস্য ও উপজেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন আজাদ।
প্রসঙ্গত, গত ৩০ জুলাই চান্দিনা থেকে পাঁচবার নির্বাচিত সাংসদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আলী আশরাফ এর মৃত্যুতে কুমিল্লা-৭ সংসদীয় আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। গত ২ সেপ্টেম্বর এ আসনের উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর এ আসনে ভোট গ্রহণ হওয়ার কথা রয়েছে।