ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

হাজীগঞ্জে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২  

হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ সুরাইয়া আক্তার সারমিন (২৭) নামের এক নারী মাদক কারবারিকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়। এর আগে রোববার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েত বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক কারবারি সুরাইয়া আক্তার সারমিন কমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার রাজাপাড়া গ্রামের আব্দুল জব্বারের মেয়ে এবং ব্রাক্ষ্মণবাড়ীয়া জেলার আখাউড়া থানার রামনগর গ্রামের সফিকুল ইসলামে স্ত্রী। রোববার তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা (নং- ০৮) দায়ের করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক দিক-নির্দেশনায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন উপ-পরিদর্শক (এসআই) গোপিনাথ অধিকারী, আব্দুল্লাহ, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল আমিন ও রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় নারী মাদক কারবারী সুরাইয়া আক্তার সারমিনকে ৫০ বোতল ফেন্সিডিলসহ হাতে-নাতে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ৭৫ হাজার টাকা। এদিন (রোববার) তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৪ (ক) ধারায় একটি নিয়মিত মামলা দায়ের এবং সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে, আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মাদক বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহৃত আছে। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি। এসময় তিনি তথ্য দাতার নাম গোপন থাকার নিশ্চয়তা প্রদান করেন।