ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

হাজীগঞ্জে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২  

হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ সুরাইয়া আক্তার সারমিন (২৭) নামের এক নারী মাদক কারবারিকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়। এর আগে রোববার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েত বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক কারবারি সুরাইয়া আক্তার সারমিন কমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার রাজাপাড়া গ্রামের আব্দুল জব্বারের মেয়ে এবং ব্রাক্ষ্মণবাড়ীয়া জেলার আখাউড়া থানার রামনগর গ্রামের সফিকুল ইসলামে স্ত্রী। রোববার তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা (নং- ০৮) দায়ের করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক দিক-নির্দেশনায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন উপ-পরিদর্শক (এসআই) গোপিনাথ অধিকারী, আব্দুল্লাহ, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল আমিন ও রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় নারী মাদক কারবারী সুরাইয়া আক্তার সারমিনকে ৫০ বোতল ফেন্সিডিলসহ হাতে-নাতে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ৭৫ হাজার টাকা। এদিন (রোববার) তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৪ (ক) ধারায় একটি নিয়মিত মামলা দায়ের এবং সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে, আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মাদক বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহৃত আছে। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি। এসময় তিনি তথ্য দাতার নাম গোপন থাকার নিশ্চয়তা প্রদান করেন।