ব্রেকিং:
সিনিয়র স্টাফ নার্স জয়নাল আবেদীনের বিরুদ্ধে বিভাগীয় মামলা এইচএসসির ফল প্রকাশ আজ, জানবেন যেভাবে প্রেসক্রিপশন ছাড়া ওষুধ বিক্রি করলে ২০ হাজার টাকা জরিমানা ১১৬১ কোটি টাকার দুর্নীতি : বিমানের ২৩ কর্মকর্তার বিরুদ্ধে মামলা তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শোক তিন ফসলি জমিতে উন্নয়ন প্রকল্প না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘মুজিব হানড্রেড সং’র মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী দল ও দেশের জন্য নিবেদিত ছিলেন মোছলেম উদ্দিন : সংসদে প্রধানমন্ত্রী ভেজাল ওষুধ উৎপাদন বিক্রিতে যাবজ্জীবন সক্ষম সবাইকে কর প্রদানের আহ্বান প্রধানমন্ত্রীর জাতীয় নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর চার দেশে সফরের প্রস্তুতি থানায় বৈঠকে কিশোর গ্যাংয়ের হামলা, সাংবাদিকসহ আহত ৫ প্রতিবন্ধী সেই রাব্বি হোসেনের বাড়িতে জেলা প্রশাসক বাবার বাইক নিয়ে ঘুরতে বেরিয়ে লাশ হলেন নাহিদুল সেই মেধাবী ছাত্র হৃদয়ের দায়িত্ব নিলেন মুরাদনগরের ইউএনও আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে মাছ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার নোয়াখালীতে সড়ক সংস্কারে অনিয়মের অভিযোগ এপ্রিলেই মিলবে ক্ষতিপূরণের ১২০ কোটি টাকা জাতিসংঘ শান্তিবিনির্মাণ কমিশনের সহ-সভাপতি হলো বাংলাদেশ রোজা উপলক্ষে ভারত থেকে ৩৮০০ মেট্রিক টন মসুর ডাল আমদানি
  • বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৬ রজব ১৪৪৪

বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা, মেয়ে-জামাই কারাগারে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোটে আবুল কাশেম মোল্লা নামে এক বৃদ্ধকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে মেয়ে জেসমিন আক্তার ও জামাতা পেয়ার আহম্মেদকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের ছেলে শাহীন আলম বাদী হয়ে বোন ও ভগ্নিপতির বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় হত্যা মামলা দায়ের করেন। 

জানা যায়, উপজেলার তুলাতুলি গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে নিহত আবুল কাশেম মোল্লার ৬ মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। ছেলে শাহীন আলম দীর্ঘ দিন যাবৎ চট্টগ্রামে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। মা-বাবার সঙ্গে তার তেমন কোনো যোগাযোগ নেই। 

নিহত আবুল কাশেম মোল্লা বাড়িতে আধাপাকা একটি ঘর নির্মাণের কাজ শুরু করে অর্থ সংকটে পড়েন। পরে তার মেয়ে ফরিদা আক্তারের কাছে বসত বাড়ির  দুই শতক জমি বিক্রি করেন। বুধবার বিকেলে নাঙ্গলকোট সাবরেজিস্ট্রি অফিসে জমি দলিল করে দিয়ে বাড়িতে গেলে কেন জমি বিক্রি করেছে এ ক্ষোভে অপর মেয়ে জেসমিন আক্তার তার বাবা আবুল কাশেম মোল্লাকে এলোপাতাড়ি কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর আহত আবুল কাশেম মোল্লাকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

অভিযুক্ত ঘাতক জেসমিন আক্তারকে প্রথমে একই ইউপির বেল্টা গ্রামের এক প্রবাসীর কাছে বিয়ে দেন। ওই সংসারে তার ১৩ ও ১৫ বছরের ২ ছেলে সন্তান রয়েছে। গত ৫ বছর আগে পারিবারিক কলহে ওই স্বামীকে তালাক দেন জেসমিন। পরে গত ২ মাস আগে তার বিয়ে হয় মন্তলী গ্রামের মোহাম্মদের ছেলে পেয়ার আহম্মদের সঙ্গে। জেসমিনের স্বামী পেয়ার আহম্মদ তার ভাইকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনায় কয়েক বছর আগে তাকে বাড়ি ছাড়া করে গ্রামবাসী। 

এ ঘটনায় বুধবার রাতে পুলিশ নিহতের মেয়ে জেসমিন আক্তার, তার স্বামী পেয়ার আহমেদ, বড় মেয়ে রিনা আক্তার ও নিহতের স্ত্রী ফিরোজা বেগমকে আটক করে থানায় নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার সম্পৃক্ততা না পাওয়ায় বড় মেয়ে রিনা ও তার মা ফিরোজা বেগমকে ছেড়ে দেয়া হয়।

নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মেয়ে জেসমিন আক্তার ও তার স্বামী পেয়ার আহম্মদকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।