ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা, মেয়ে-জামাই কারাগারে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোটে আবুল কাশেম মোল্লা নামে এক বৃদ্ধকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে মেয়ে জেসমিন আক্তার ও জামাতা পেয়ার আহম্মেদকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের ছেলে শাহীন আলম বাদী হয়ে বোন ও ভগ্নিপতির বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় হত্যা মামলা দায়ের করেন। 

জানা যায়, উপজেলার তুলাতুলি গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে নিহত আবুল কাশেম মোল্লার ৬ মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। ছেলে শাহীন আলম দীর্ঘ দিন যাবৎ চট্টগ্রামে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। মা-বাবার সঙ্গে তার তেমন কোনো যোগাযোগ নেই। 

নিহত আবুল কাশেম মোল্লা বাড়িতে আধাপাকা একটি ঘর নির্মাণের কাজ শুরু করে অর্থ সংকটে পড়েন। পরে তার মেয়ে ফরিদা আক্তারের কাছে বসত বাড়ির  দুই শতক জমি বিক্রি করেন। বুধবার বিকেলে নাঙ্গলকোট সাবরেজিস্ট্রি অফিসে জমি দলিল করে দিয়ে বাড়িতে গেলে কেন জমি বিক্রি করেছে এ ক্ষোভে অপর মেয়ে জেসমিন আক্তার তার বাবা আবুল কাশেম মোল্লাকে এলোপাতাড়ি কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর আহত আবুল কাশেম মোল্লাকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

অভিযুক্ত ঘাতক জেসমিন আক্তারকে প্রথমে একই ইউপির বেল্টা গ্রামের এক প্রবাসীর কাছে বিয়ে দেন। ওই সংসারে তার ১৩ ও ১৫ বছরের ২ ছেলে সন্তান রয়েছে। গত ৫ বছর আগে পারিবারিক কলহে ওই স্বামীকে তালাক দেন জেসমিন। পরে গত ২ মাস আগে তার বিয়ে হয় মন্তলী গ্রামের মোহাম্মদের ছেলে পেয়ার আহম্মদের সঙ্গে। জেসমিনের স্বামী পেয়ার আহম্মদ তার ভাইকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনায় কয়েক বছর আগে তাকে বাড়ি ছাড়া করে গ্রামবাসী। 

এ ঘটনায় বুধবার রাতে পুলিশ নিহতের মেয়ে জেসমিন আক্তার, তার স্বামী পেয়ার আহমেদ, বড় মেয়ে রিনা আক্তার ও নিহতের স্ত্রী ফিরোজা বেগমকে আটক করে থানায় নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার সম্পৃক্ততা না পাওয়ায় বড় মেয়ে রিনা ও তার মা ফিরোজা বেগমকে ছেড়ে দেয়া হয়।

নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মেয়ে জেসমিন আক্তার ও তার স্বামী পেয়ার আহম্মদকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।