ব্রেকিং:
ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

অশ্লীল ছবি-ভিডিও পাঠিয়ে শতাধিক ব্যক্তির সঙ্গে প্রতারণা করে রিজভী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২  

ফেসবুকে বিভিন্ন নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে বিভিন্ন ব্যক্তিকে অশ্লীল ছবি, ভিডিও দিয়ে কু-প্রস্তাব দেওয়া ও ব্লাকমেইলের অভিযোগে সাদ্দাম হোসেন ওরফে রিজভীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের ডিসি মোহাম্মদ তারেক বিন রশিদ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, এক প্রবীণ রাজনৈতিক ব্যক্তিকে বেশ কিছুদিন ধরে অশ্লীল ছবি ও বিভিন্ন ধরনের আপত্তিকর ও কু-রুচিপূর্ণ কন্টেন্ট পাঠায় রিজভী। যার পরিপ্রেক্ষিতে তিনি বনানী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরে তাকে গ্রেফতার করা হয়। তার থেকে একটি মোবাইল ও ভুয়া নামে পাঁচটি ফেসবুক আইডি পাওয়া যায়। 

মোহাম্মদ তারেক আরো বলেন, রিজভী ভুয়া ফেসবুক আইডি থেকে বিভিন্ন ব্যক্তিকে আপত্তিকর ও কুরুচিপূর্ণ ছবি ভিডিও ও বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতেন। যদি কেউ তার প্রস্তাবে রাজি হতেন তাহলে মেসেঞ্জারে আপত্তিকর লেখা-ছবি আদান-প্রদান করতো। পরে সেই চ্যাটিং ফাঁস করে দেওয়ার কথা বলে টাকা দাবি করতো। এভাবে তিনি শতাধিক ব্যাক্তির সঙ্গে ভুয়া আইডি দিয়ে আপত্তিকর চ্যাটিং করেছে ও বিভিন্ন কৌশলে তাদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে।