ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে বিস্ফোরক মামলায় ছাত্রদল নেতা কারাগারে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ মে ২০২৪  

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাহফুজুর রহমান হৃদয়কে বিস্ফোরক আইনের মামলায় কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার (৩ মে) দুপুরে রায়পুর উপজেলা শহর থেকে তাকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। বিকেলে সদর মডেল থানার একটি বিস্ফোরক মামলায় জেলা আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

আটক হৃদয় রায়পুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও রায়পুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সর্দার বাড়ির মো. দুলালের ছেলে।

জেলা ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক ফারহান উদ্দিন সিফাতের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করা হয়েছে, হৃদয় সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করছিলেন। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে গ্রেফতার করেন। এ ঘটনায় জেলা সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রতিবাদ জানিয়েছেন।

রায়পুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সামছুল আরেফিন কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।