ব্রেকিং:
ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে প্রশ্ন ফাঁস: বড় হচ্ছে চক্রের তালিকা
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

লক্ষ্মীপুরে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার দালাল বাজার খন্দকারপুর আশ্রয়ণ কেন্দ্রের অর্ধশতাধিক পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী চৌধুরী মাহমুদুন্নবী সোহেল এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। এছাড়া যুবলীগের চেয়ারম্যানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা হারুন চৌধুরী, ইউপি সদস্য কাজল খাঁন, যুবলীগ নেতা অনিক, ছাত্রলীগ নেতা অপু চৌধুরী, আরিয়ান সোহান, শান্ত, নিরব প্রমুখ।

স্থানীয়রা বলেন, প্রধানমন্ত্রী দেওয়া উপহার আশ্রয়ণ প্রকল্পে অসহায়, দরিদ্র পরিবার বসবাস করছে। তারা অনেক সময় ঠিক মতো খেতেও পারে না। আজ চৌধুরী মাহমুদুন্নবী সোহেল যে খাদ্যসামগ্রী দিয়েছে এটি প্রশংসার কাজ। এমন উদ্যোগে তাকে ধন্যবাদ জানাই।

চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, মানবিক যুবলীগের চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়৷ যুবলীগ সব সময় মানবিক কর্মকান্ড পরিচালনা করে। সে ধারাবাহিকতায় আমার এমন উদ্যোগ। ভবিষ্যতে এমন কর্মকাণ্ড পরিচালনা করবো।