ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

গলায় ছুরি ধরে ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জুন ২০২৪  

লক্ষ্মীপুরের রায়পুরে গলায় ছুরি ধরে সিএনজিতে তুলে বাড়িতে নিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ করেছে স্থানীয় দুই যুবক। এ ঘটনায় রোববার রাতে মেয়েটির মা রায়পুর থানায় চারজনকে আসামি করে গণধর্ষণের মামলা করেছেন।

শনিবার সন্ধ্যা ৭টার সময় রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

মামলার আসামিরা হলেন- স্থানীয় কালু বেপারির হাট এলাকার জলিল মাস্টারের ছেলে মো. লিমন (২০), সৌদি আরব প্রবাসী খোকা বেপারির ছেলে এক সন্তানের জনক আলআমিন (২৫), কৃষক মানিক বেপারি ছেলে আমজাদ (২০), নাসির ঢালির ছেলে বিবাহিত মো. শাকিল (২২)।

মামলার এজাহারে জানা যায়, দক্ষিণ চরবংশী ইউপির আশ্রয়ণ কেন্দ্রের কৃষকের কিশোরী মেয়ে ও নবম শ্রেণির ছাত্রী (১৫) শনিবার সন্ধ্যায় মোমবাতি কেনার জন্য মুদি দোকানে যায়। ফেরার পথে গলায় ছুরি ধরে সিএনজিতে তুলে আলআমিনের বাড়িতে নিয়ে যায় স্থানীয় যুবক আমজাদ, লিমন ও শাকিল। পরে দুইজনের পাহারায় ওই ঘরেই লিমন ও আলআমিন গণধর্ষণ করে।

এ ঘটনায় দিবাগত রাত ৩টায় মেয়েটির মা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে জানালে রায়পুর থানা পুলিশ ঘটনাস্থলে আসেন। পরে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে চারজনের নামে ধর্ষণ মামলা করা হয়। রোববার দুপুরে মেয়েটি সদর হাসপাতালে পরীক্ষার পর আদালতে বিচারকের কাছে জবানবন্দি দেয়।

মেয়েটির মা বলেন, আমরা গরিব মানুষ। আমি ও আমার স্বামী চরে দিনমজুরের কাজ করি। মেয়েকে নির্যাতনের ঘটনায় সমাজের কাছে বিচার পাইনি। থানায় মামলা করেছি। আমি এ ঘটনার উপযুক্ত বিচার চাই। 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুরোজিত বড়ুয়া জানান, দুইজনের পাহারায় দুইজন গণধর্ষণ করেছে বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে মেয়েটি।

রায়পুর থানার ওসি ইয়াসিন ফারুখ মজুমদার জানান, কিশোরীকে গণধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। তদন্ত করা হচ্ছে।