ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

নিউইয়র্কে পা রাখলেন আইজিপি, বিমানবন্দরে উল্লাস-স্লোগান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের নেতৃত্বে বাংলাদেশ ডেলিগেশনের সদস্য হিসেবে পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ ইউনাইটেড ন্যাশনস চিফ অব পুলিশ সামিটে (ইউএনকপস) অংশ নিতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পৌঁছেছেন।

বুধবার স্থানীয় সময় দুপুরে তিনি নিউইয়র্ক পৌঁছান।

এ সময় তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন ও নিউইয়র্কের বাংলাদেশ কনসুলেট জেনারেলের কর্মকর্তারা ও প্রবাসী বাংলাদেশীরা। এ সময় কয়েকজনকে ‌‘জয় বাংলা’ স্লোগান দিতেও দেখা গেছে।

পুলিশ সদরদপ্তর জানায়, আইজিপির নিউইয়র্ক সফরের খবর পেয়ে তাকে অভ্যর্থনা জানাতে বিভিন্ন পেশাজীবী সংগঠন ও দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বিমানবন্দরে ছুটে আসেন।

প্রবাসী বাংলাদেশিরা তাদের প্রিয় মানুষ ড. বেনজীর আহমেদকে শুভেচ্ছা জানাতে এসে প্রটোকলের তোয়াক্কা করেননি। প্রবাসী বাংলাদেশিরা আইজিপিকে যেভাবে বরণ করেছেন তা ছিল সত্যিই অভূতপূর্ব।

আইজিপি ইউএনকপসে অংশগ্রহণের পাশাপাশি বিভিন্ন দেশের প্রতিনিধি, জাতিসংঘের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করবেন।