ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দেশে পর্যাপ্ত পরিমাণে পণ্য মজুত আছে: বাহাউদ্দিন নাছিম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ মে ২০২২  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশে পর্যাপ্ত পরিমাণে নিত্যপ্রয়োজনীয় পণ্য মজুত আছে। কোনো কিছুরই অভাব নেই।

মঙ্গলবার কাকরাইলের ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি মকবুল হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, একটি গোষ্ঠী আন্দোলনের নামে একধরনের উচ্ছৃঙ্খল আচরণ করছে। তারা এসব কর্মকাণ্ড করে দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা নানা প্রকারের কর্মসূচির নামে অপপ্রচার-মিথ্যাচার করে যাচ্ছে।

তিনি আরো বলেন, মির্জা ফখরুল সবসময় ঢাক-ঢোল পিটিয়ে দেশে আতঙ্ক তৈরি করেন। তার মুখে সবসময় দেশ ধ্বংসের কথা শোনা যায়। মির্জা ফখরুল ও তার নেতারা বলেছিলেন করোনায় লাখ লাখ মানুষ মারা যাবে। কিন্তু মহান আল্লাহর রহমতে এমন কিছুই হয়নি। মির্জা ফখরুলসহ তার নেতাকর্মীরা গুজব ছড়িয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বে খাদ্য দ্রব্যের দাম বেড়েছে। তবে আমাদের দেশে নিত্যপ্রয়োজনীয় পণ্যের পর্যাপ্ত পরিমাণে মজুত আছে। এক শ্রেণির ব্যবসায়ীরা বেশি লাভের আশায় খাদ্য মজুত করায় সাময়িক সংকট তৈরি হয়েছিল। কিন্তু সরকার তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে।

তিনি আরো বলেন, দেশের মানুষের ইচ্ছার সঙ্গে তাল মিলিয়ে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে। সারাবিশ্ব থেকে আমাদের প্রধানমন্ত্রী পুরস্কৃত হচ্ছেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আজ একটি বিশাল সংগঠন। বঙ্গবন্ধুকন্যা ১৯৮১ সালে দেশে আসার কারণেই আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সৃষ্টি হয়েছে। স্বেচ্ছাসেবক লীগ দেশের প্রথম আওয়ামী লীগের কোনো সহযোগী সংগঠন যা শেখ হাসিনা নিজেই সৃষ্টি করেছেন। এজন্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সব নেতাকর্মী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর বিক্রম।