ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

অদিতির খুনির জন্য লড়বেন না নোয়াখালীর কোনো আইনজীবী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

নোয়াখালীতে স্কুলছাত্রী তাসমিয়া হোসেন অদিতি হত্যা মামলায় খুনি রনিসহ গ্রেফতারদের পক্ষে লড়বেন না কোনো আইনজীবী। এমনটিই জানিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও আইনজীবী শিহাব উদ্দিন শাহীন।

শুক্রবার বিকেলে জেলা শহরের লক্ষ্মীনারায়ণপুর এলাকায় নিহত অদিতির বাসায় গিয়ে কথাটি জানিয়েছেন জেলা জজ আদালতের এ আইনজীবী।

অ্যাডভোকেট শাহীন বলেন, অদিতিকে অত্যন্ত সুপরিকল্পিতভাবে ও ঠান্ডা মাথায় ধর্ষণের পর গলা কেটে হত্যা করা হয়েছে। এর রহস্য প্রায় উন্মোচিত হয়েছে। এ মামলায় আসামিদের পক্ষে কোনো আইনজীবী যেন না দাঁড়ান সেজন্য কথা বলেছি। তাদের পক্ষে কোনো আইনজীবী লড়বেন না বলেও জানিয়েছেন। বিষয়টি নিয়ে শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা দেবে জেলা আইনজীবী সমিতি।

তিনি বলেন, আসামিদের সর্বোচ্চ সাজা নিশ্চিত করতে আমরা আদালতে লড়বো। কোনোভাবেই যেন তারা ছাড় না পান সেজন্য চেষ্টা করা হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় লক্ষ্মীনারায়ণপুর এলাকায় নিজ বাসায় ধর্ষণের পর অদিতির গলা ও দুই হাতের রগ হত্যা করেন রনি। রাত ৯টার দিকে তার অর্ধনগ্ন মরদেহ উদ্ধার করে পুলিশ।