ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

অদিতির খুনির জন্য লড়বেন না নোয়াখালীর কোনো আইনজীবী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

নোয়াখালীতে স্কুলছাত্রী তাসমিয়া হোসেন অদিতি হত্যা মামলায় খুনি রনিসহ গ্রেফতারদের পক্ষে লড়বেন না কোনো আইনজীবী। এমনটিই জানিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও আইনজীবী শিহাব উদ্দিন শাহীন।

শুক্রবার বিকেলে জেলা শহরের লক্ষ্মীনারায়ণপুর এলাকায় নিহত অদিতির বাসায় গিয়ে কথাটি জানিয়েছেন জেলা জজ আদালতের এ আইনজীবী।

অ্যাডভোকেট শাহীন বলেন, অদিতিকে অত্যন্ত সুপরিকল্পিতভাবে ও ঠান্ডা মাথায় ধর্ষণের পর গলা কেটে হত্যা করা হয়েছে। এর রহস্য প্রায় উন্মোচিত হয়েছে। এ মামলায় আসামিদের পক্ষে কোনো আইনজীবী যেন না দাঁড়ান সেজন্য কথা বলেছি। তাদের পক্ষে কোনো আইনজীবী লড়বেন না বলেও জানিয়েছেন। বিষয়টি নিয়ে শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা দেবে জেলা আইনজীবী সমিতি।

তিনি বলেন, আসামিদের সর্বোচ্চ সাজা নিশ্চিত করতে আমরা আদালতে লড়বো। কোনোভাবেই যেন তারা ছাড় না পান সেজন্য চেষ্টা করা হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় লক্ষ্মীনারায়ণপুর এলাকায় নিজ বাসায় ধর্ষণের পর অদিতির গলা ও দুই হাতের রগ হত্যা করেন রনি। রাত ৯টার দিকে তার অর্ধনগ্ন মরদেহ উদ্ধার করে পুলিশ।