ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

১০টি ছাগল বিক্রি হলো ১ লাখ ৭০ হাজার টাকায়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ আগস্ট ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া কাস্টমে নিলামে ১ লাখ ৭০ হাজার টাকায় বিক্রি হলো ১০টি ভারতীয় ছাগল। এ ছাগলগুলো ভারতের হরিয়ানা প্রজাতির। অবৈধভাবে সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশের সময় আটক  করে বিজিবি।

রোববার দুপুরে আখাউড়া স্থলবন্দরের রাজস্ব কর্মকর্তার কার্যালয়ের সামনে প্রকাশ্য নিলাম হলো ১০টি ভারতীয় ছাগল।

বিজিবি সূত্রে জানা গেছে, গত ৪ আগস্ট ৫টি ও ৭ আগস্ট ৫টি ভারতীয় ছাগল কসবা উপজেলার মইনপুর সীমান্ত থেকে আটক করে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি। ছাগলগুলোকে অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশ নিয়ে আসছিল একদল চোরাকারবারি।

সীমান্তে বিজিবির উপস্থিতি টের পেয়ে ছাগলগুলো ফেলে চলে যায় চোরাকারবারিরা। পরে বিজিবি ছাগলগুলোকে আটক করে ২ লাখ ৩১ হাজার টাকা মূল্য নির্ধারণ করে কাস্টমস কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করে। 

আখাউড়া স্থলবন্দরের সহকারী রাজস্ব কর্মকর্তা নাজমুল হোসেন জানান, বিজিবি কর্তৃপক্ষ রোববার সকালে সীমান্তে আটককৃত ১০টি ভারতীয় ছাগল ২ লাখ ৩১ হাজার টাকা মূল্য নির্ধারণ করে কাস্টম কর্তৃপক্ষের কাছে জমা দেয়। পরে দুপুরে প্রকাশ্য নিলামে সর্বোচ্চ দরদাতাকে ১ লাখ ৭০ হাজার টাকায় ছাগলগুলোকে বুঝিয়ে দেওয়া হয়।