ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কিশোর গ্যাং এর ৪ সদস্যকে আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ জুলাই ২০২১  

ফেনী মডেল থানার পুরাতন জেল রোড এলাকায় গতকাল সোমবার অভিযান চালিয়ে ১টি ফোল্ডিং চাকু,১টি রামদা,১টি কিরিজ এবং ১৮ পুরিয়া গাঁজাসহ ফেনীর সক্রিয় কিশোর গ্যাং এর চার সদস্যকে আটক করেছে র‌্যাব-৭।

ফেনীস্থ র‌্যাব-৭ এর কোম্পানী অধিনায়ক স্কোয়াড লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান জানান,র‌্যাব গােপন সংবাদের মাধ্যমে জানতে পারে ফেনী শহরের পুরাতন জেল রোডস্থ ফাইভ স্টার চাইনিজ রেস্টুরেন্টে এর সামনে কিশোর গ্যাং ঠিকানা গ্রুপের সদস্যরা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে অবস্থান করছে ‌।

র‍্যাবের একটি দল অভিযান পরিচালনা করে।এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০৪ জন কিশোর গ্যাং এর সদস্য দৌঁডে পালিয়ে যাবার চেষ্টা করে।র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।পরে তাদের দেহ তল্লাশি করে ১টি ফোল্ডিং চাকু,১টি রামদা,১টি কিরিজ এবং ১৮ পুরিয়া গাঁজা উদ্ধার করে।

গ্রপ্তারকৃত আসামী ১.আব্দুল্লাহ আল মামুন(২৫) পিতা মৃত জাহাঙ্গীর আলম,২.মো: বাবু(১৯) পিতা মোঃ বাহার মিয়া,৩.আবুল হোসেন শামীম (১৯) পিতা আবু বক্কর সিদ্দিক,৪.আব্দুল মান্না (১৯) পিতা আব্দুল সোলেমানের ছেলে ৪সদস্যই ফেনী সদর বিরিঞ্চি এলাকার।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় দীর্ঘদিন যাবৎ উক্ত স্থানে ছিনতাই এর কাজে জড়িত ছিল তারা। এছাড়াও কালু গ্রুপ এবং ঠিকানা গ্রুপ নামক দুইটি গ্রুপ দীর্ঘদিন যাবৎ রেললাইন এবং রেল স্টেশন এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে ।ঠিকানা গ্রুপের টিমলিডার হচ্ছে মামুন এবং বাবু ছিনতাই এর সাথে জড়িত এদের প্রত্যেকের বিরুদ্ধে পূর্বের একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মড়েল থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধিন রয়েছে।