ব্রেকিং:
এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সেনবাগে তিন দোকানে ডাকাতি, ২০ লাখ টাকার মালামাল লুট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২০  

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের পূর্ব কাবিলপুরে তিনটি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা তিনটি দোকানের শার্টার ভেঙে অন্তত ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে ক্ষতিগ্রস্থদের দাবি।

শুক্রবার দিবাগত রাতে শরিয়ত উল্যার দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থরা জানান, প্রতিদিনের ন্যায় রাত সাড়ে ১১টার দিকে শরিয়ত উল্যার দোকান এলাকার ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। শনিবার সকালে দোকান খুলতে এসে আয়ান ট্রেডার্স, নূর নবী স্টোর ও আজাদ ফার্মেসির শার্টার ভাঙা দেখতে পান তারা। পরে তারা দোকানগুলোতে ঢুকে অধিকাংশ মালামাল লুট করে নিয়ে যাওয়া অবস্থায় দেখতে পান।

ডাকাতদল তিনটি দোকান থেকে দুধের পাউডার, চা পাতা, কনডেন্সড্, গ্যাসের সিলিন্ডার, চুলাসহ অন্তত ২০লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে দাবি করেন তারা।

চুরি হয়ে যাওয়া দোকানগুলোর মালিকরা আরও জানান, ভোর চারটার দিকে বাজার থেকে সাদা রঙের একটি কাভার্ডভ্যান যেতে দেখেছে বলে স্থানীয় এক যুবক তাদের জানিয়েছেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, খবর নিয়ে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।