ব্রেকিং:
এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

শেখ হাসিনার আমলে উন্নয়নের জোয়ার বইছে – এমপি ইব্রাহিম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

শেখ হাসিনার আমলে উন্নয়নের জোয়ার বইছে নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোট ইউনিয়ন ২নং ওয়ার্ড(বাইশ সিন্দুর) আওয়ামী লীগের কর্মীসভায় একথা বলেন নোয়াখালী-১ আসনের সাংসদ এইচ এম ইব্রাহিম।

তিনি আরও বলেন, আপনাদের সেবক হয়ে আমি কাজ করতে চাই। যারা আওয়ামী লীগকে ভালবাসেন, বঙ্গবন্ধুকে ভালবাসেন, শেখ হাসিনাকে ভালবাসেন তারা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন। সরকারের হাত শক্তিশালী করুন। আওয়ামী লীগ সরকারের আমলে যে ব্যাপক উন্নয়ন হয়েছে তা কোন সরকারের আমলে হয়নি।

এসময় পরকোট ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহার আলম মুন্সি এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভিপি নিজাম উদ্দিন, চাটখিল থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম সহ আওয়ামিলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।