ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

চাঁদপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২৩  

চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে শারদীয় দুর্গাপূজা-২০২৩ উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৯অক্টোবর (বৃহস্পতিবার) চাঁদপুর জেলা পুলিশ ও পূজা উদযাপন পরিষদ এর সভাপতি, সেক্রেটারীগণ এবং হিন্দু, বৌদ্ধ, খ্রিস্ট্রান ঐক্য পরিষদের সভাপতি ও সেক্রেটারীর অংশগ্রহণে শারদীয় দুর্গা পূজা-২০২৩ উপলক্ষে ব্রিফিং প্যারেডে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী’র সঞ্চালনায় পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম আমন্ত্রিত প্রত্যেক ব্যক্তির অভিমত শ্রবণ করেন এবং নির্বিঘ্নে সুন্দর একটি পূজা উদযাপনের আশ্বাস প্রদান করেন। শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে পূজা মন্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে বলে জানান।

চাঁদপুর জেলা পুলিশ পূজা চলাকালীন ও পূজা পরবর্তী তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। পূজামণ্ডপে সার্বক্ষণিক স্বেচ্ছাসেবক নিয়োগ, নারী ও পুরুষের জন্য পৃথক প্রবেশ ও বের হওয়ার পথের ব্যবস্থা করা, পূজা মণ্ডপ ও বিসর্জনস্থলে পর্যাপ্ত আলো, স্ট্যান্ডবাই জেনারেটর চার্জার লাইটের ব্যবস্থা করা, প্রত্যেক পূজা মন্ডপে সিসিটিভি ক্যামেরা ব্যবস্থা করা। আজান ও নামাজের সময় উচ্চ শব্দে মাইক ব্যবহার না করা এবং শারদীয় দূর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনাসহ বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হয়।

এসময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ খায়রুল কবীর, চাঁদপুর জজ কোর্টের পিপি রনজিত রায়, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্ট্রান ঐক্য পরিষদ চাঁদপুর জেলা শাখা সভাপতি সুভাষ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক তমাল ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর জেলা শাখা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।