ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

দ্রুতগতির সিএনজির ধাক্কায় নিথর হলেন মোটরসাইকেল আরোহী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ আগস্ট ২০২২  

কুমিল্লা-কসবা সড়কে মোটরসাইকেল-সিএনজির মুখামুখি সংঘর্ষে মোহাম্মদ ফজলু মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে কুমিল্লা-কসবা রোডের কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলাধীন বাগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফজলু মিয়ার গ্রামের বাড়ি সিলেট জুরি মৌলভীবাজারে। তিনি নয়নপুর ব্র্যাক অফিসে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে অফিস শেষ করে মোটরসাইকেলযোগে শশীদল যাচ্ছিলেন ফজলু মিয়া। পথে বাগড়া ঈদগার সামনে পৌঁছলে কুমিল্লা থেকে ছেড়ে আসা একটি দ্রুতগতির সিএনজির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। 

ব্রাহ্মণপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা জানান, শশীদল ইউপির বাগড়া এলাকায় সিএনজি-মোটরসাইকেল মুখামুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে।