ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২২  

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা বিএনপির কমিটি গঠন নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। শনিবার রাতে ও রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

বিএনপির নেতারা জানান, দীর্ঘদিন ধরে অভ্যন্তরীণ কোন্দলে জর্জরিত চন্দ্রগঞ্জ থানা বিএনপি। এসব বিরোধ নিরসন ও কমিটি গঠন নিয়ে শনিবার রাতে প্রতিনিধি সভার আয়োজন করেন জেলা বিএনপি নেতারা। কিন্তু সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন বাচ্চু ও সাধারণ সম্পাদক প্রার্থী আবুল কালাম আজাদ কালামুন্সীর অনুসারীরা উসকানিমূলক স্লোগান দেন। পরে সভা শেষে সংঘর্ষে জড়িয়ে পড়েন দুই গ্রুপের সমর্থকরা। এরপর বিষয়টি মীমাংসা করে দেন সিনিয়র নেতারা।

এরই জের ধরে রোববার সকালে জেলা শহরের উত্তর তেমুহনী স্টেশন, ঝুমুর সিনেমা হল ও দুপুরে চন্দ্রগঞ্জের সমতা হলের সামনে দফায় দফায় সংঘর্ষে জড়ান দুই গ্রুপের লোকজন। এতে উভয়পক্ষের ২০ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।