ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

অবৈধ ভিওআইপি স্থাপনায় বিটিআরসি-র‌্যাবের অভিযান, আটক ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১  

রাজধানীর লালমাটিয়া এলাকায় অবৈধ ভিওআইপির বিরুদ্ধে অভিযান চালিয়েছে বিটিআরসি ও র‌্যাব। অভিযানে ৩০ লাখ টাকার সরঞ্জামসহ একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার ওই এলাকার জাকির হোসেন রোডে অভিযান চালানো হয়।

বিটিআরসি জানায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে বিটিআরসির প্রযুক্তিভিত্তিক সোর্সের সহায়তায় মঙ্গলবার ঢাকার লালমাটিয়ার জাকির হোসেন রোডে অভিযান চালায় র‌্যাব-২। অভিযানে র‌্যাবের সহযোগিতায় ৩০ লাখ টাকার সরঞ্জাম উদ্ধারসহ একজনকে আটক করা হয়। 

সংস্থাটি আরো জানায়, বিটিআরসির এনফোর্সমেন্ট টিমের কারিগরি দক্ষতা ও এনটিএমসির প্রযুক্তিগত সহায়তায় চালানো অবৈধ ভিওআইপি অভিযানে একটি আবাসিক স্থাপনা থেকে ৫১২ পোর্টের তিনটি, ২৫৬ পোর্টের দুটি সিমবক্স, সাতটি ল্যাপটপ, পাঁচটি মডেম, একটি সুইচ ও ৯০০টি টেলিটক সিম উদ্ধার করা হয়।

বিটিআরসি জানায়, একজন সৌদিপ্রবাসীসহ চারজনের চক্র প্রায় দেড় বছর ধরে এ অবৈধ ব্যবসা চালিয়ে আসছে। এতে প্রতিদিন সর্বোচ্চ ২ লাখ ৩০ হাজার মিনিট হারে কল হতো। যার ফলে সরকার এ সময়ে প্রায় ৭ কোটি টাকার রাজস্ব হারায়। কমিশনের পক্ষ থেকে অবৈধ ভিওআইপির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করায় বিটিআরসি এ ধরনের অভিযান চলমান রাখবে।