ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ জুন ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে খালে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের ভুরভুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

মৃত শিশুরা হলো- জাহিদ হাসান শুভ ও তার ফুফাতো ভাই মো. ওমর। শুভ উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের ভুরভুরিয়া গ্রামের সৌদি আরব প্রবাসী জিয়াউর রহমান ছেলে এবং ওমর কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার নোয়াগ্রামের বাহাউদ্দিন মিয়ার ছেলে। শুভ ভুরভুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ও ওমর মুরাদনগর উপজেলার নোয়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। 

খোঁজ নিয়ে জানা গেছে, বিকেলে বর্ষার পানিতে মরদাঙ্গির খালে গোসল করতে গেলে সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায় শুভ ও ওমর। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হোমনা সরকারি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে যোগাযোগ করা হলে বাঞ্ছারামপুর মডেল থানার ওসি রাজু আহম্মেদ জানান, ভুরভুরিয়া গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে বলে শুনেছি।