ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

ফেনী পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক নাদিম ফেনসিডিলসহ আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১  

ফেনীর ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের বন্দুয়া এলাকায় ফেনসিডিলসহ রেজাউল করিম নাদিম নামের এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। নাদিম ফেনী পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, শুক্রবার (০৯ এপ্রিল) রাতে বন্দুয়া ব্রিজ সংলগ্ন স্থানে গোয়েন্দা পুলিশের একটি দল চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে। ফেনীগামী সাদা রংয়ের একটি মাইক্রোবাস থেকে কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় রেজাউল করিম নাদিম ও তার সহযোগী রাইসুল ইসলামকে আটক করা হয়। দুজনে শহরের রামপুর এলাকার সওদাগর বাড়ির বাসিন্দা।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি এনএম নূরুজ্জামান ফেনসিডিলসহ দুইজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, তা‌দের ব‌্যবহৃত মাই‌ক্রোবাস‌টিও জব্দ করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের প্রস্তুতি চল‌ছে।