ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

অসহায়দের মাঝে আওয়ামীলীগ নেতার কম্বল বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২০  

লক্ষ্মীপুরে দুস্থ ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছে জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও আসন্ন লক্ষ্মীপুর পৌরসভার মনোনয়ন প্রত্যাশী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।
আজ মঙ্গলবার দুপুরে হ্যাপী সিনেমা হলের সামনে আনুষ্ঠানিকভাবে শতাধিক অসহায় নারী পুরুষের হাতে কম্বল তুলে দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য আমজাদ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন ভূঁইয়া, নজরুল ইসলাম ভুলু প্রমুখ।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাঁর নিজের জন্য দোয়া কামনা করে জেলা আওয়ামীলীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মাসুম ভূঁইয়া বলেন, আসন্ন লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আমি পৌর মেয়ার পদে প্রার্থী হতে যাচ্ছি।
 তাই জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি যেন নির্বাচনে অংশ নিয়ে জয়ী হতে পারি সে প্রত্যাশা করি।
 তিনি জানান, আসহায়রা যেন শীতে কষ্ট না পায় তাই শীত মৌসুমে পৌর এলাকার ১৫ শ’ দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হবে।