ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

ছাগলনাইয়ায় সুপারি গাছ থেকে পড়ে যুবক নিহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২০  

ছাগলনাইয়ায় গাছ থেকে সুপারি পাড়তে গিয়ে পা ফসকে নিচে পড়ে জাফর আহম্মদ মানিক (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার রাতে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মানিক উপজেলার পাঠান নগর ইউনিয়নের গতিয়া গ্রামের জয়নাল আবদীনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ছাগলনাইয়া উপজেলার পাঠান নগর ইউনিয়নের গতিয়া গ্রামের বাসিন্দা জাফর আহম্মদ মানিক মঙ্গলবার বিকেলে তার নিজ বাড়ীর বশত ঘরের পাশে সুপারী পাড়তে সুপারী গাছে ওঠেন। এক পর্যায়ে গাছের প্রায় ২০ ফুট উচু থেকে আকস্মিক পা ফসকে নীচে পড়ে যায়। এতে গুরুত্বর আহত হলে বাড়ির লোকজন দ্রুত তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবর রহমান জানান, পরিবারের স্বজনদের দাবির প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য মরদেহ বাড়ি নিয়ে যায়।