ব্রেকিং:
রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

কমলনগরে ৫কি.মি কাঁচা সড়ক পাকা করার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ জুন ২০২০  

লক্ষ্মীপুরের কমলনগরের চর কাদিরা ইউনিয়নের বটতলি বাজার-নোয়াখালী বর্ডার পর্যন্ত ৫কিলোমিটার কাঁচা সড়ক পাকা করণের দাবিতে মানববন্ধন করা হয়েছে। বুধবার (২৪জুন) বিকেলে স্থানীয় চর বসু বাজারে এ মানবন্ধনের আয়োজন করে স্থানীয় চর বসু সমাজকল্যাণ পাঠাগার। এতে অংশ নেন এলাকাবাসী ও সংগঠনের সদস্যরা। এ সময় বিভিন্ন স্লোগান হাতে প্লে – কার্ড নিয়ে রাস্তা পাকা করার দাবি জানান এলাকাবাসীরা।

করোনাকালীন এ সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখেই মানববন্ধন করেন তারা। খানাখন্দে ক্ষতবিক্ষত সড়কটি দিয়ে চলাচলে ভোগান্তি নিয়েই গন্তব্য ফেরেন এখানকার মানুষ ও পথচারীরা।

আয়োজিত এ মানববন্ধনে এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদিন, জামাল উদ্দিন, চর বসু বাজারের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, চরবসু সমাজকল্যাণ পাঠাগারের সভাপতি মিজানুর রহমান, সিনিয়র সহ সভাপতি-আখতার মাহমুদ, সাধারণ সম্পাদক-নাছির উদ্দিন জামশেদ, পল্লী চিকিৎসক মনির হোসেন, স্থানীয় দেলোয়ার হোসেন রোবেল, কামরুল হাসান, রেদোয়ান হোসেন ফয়সাল, আলমগীর মাষ্টার, সেলিম উদ্দীন রমিজ, সোহেল রানা, ফিরোজ আলম, আক্তারুজ্জামান প্রমুখ।

স্থানীয়দের অভিযোগ, দেশ স্বাধীন হবার এত বছর পার হলেও এ এলাকায় পৌঁছছে না সরকারের উন্নয়ন সুবিধা। সড়কটি বর্ষা এলেই সামান্য বৃষ্টিতে কাদামাখা হয়ে যায়। ফলে বেড়ে যায় মানুষের সীমাহীন দুর্ভোগ। জরুরি প্রয়োজনে সড়কটি দিয়ে যানচলাচলে ভোগান্তি চরম হয়ে ওঠে। জরুরি প্রস্রব বেদনায় কাতর কিংবা মুমূর্ষু রোগীদের তাৎক্ষণিক হাসপাতালে নেয়া সম্ভব হয় না এ কারণে।

তবে কমলনগর উপজেলা প্রকৌশলী সোহেল আনোয়ার এ প্রসঙ্গে বলছিলেন, রাস্তাটি আমাদের নজরে আছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি, দ্রুত যেন রাস্তাটি পাকা হয়।