ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

ফেনীতে কাউন্সিলরসহ আক্রান্ত আরো ১৬

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ জুন ২০২০  

ফেনীতে কাউন্সিলরসহ আরো ১৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৭৫ জন হলো।

সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেন ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন।

তিনি জানান, নোয়াখালীর আব্দুল মালেক মেডিকেল কলেজে ১০৯ জনের নমুনা পাঠানো হয়েছে। সেখান থেকে ৭২ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ১৬ জনের করোনা পজিটিভ ধরা পড়ে।

আক্রান্তদের মধ্যে একজন সদর উপজেলার ও ১৫ জন দাগনভূঞা উপজেলার। এদের মধ্যে দাগনভূঞার এক পৌর কাউন্সিলর ও তার স্ত্রী এবং এক আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রী রয়েছেন। এছাড়া তিনজন পূর্ব চন্দ্রপুর ও তিনজন ইয়াকুবপুর ইউপির বিজয়পুর এলাকার বাসিন্দা।

এ পর্যন্ত জেলায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৯ জন। এর মধ্যে সদরের ২০ জন, ছাগলনাইয়ার ১৩ জন, সোনাগাজীর আটজন, দাগনভূঞার আটজন, পরশুরামের ছয়জন ও ফুলগাজীর চারজন রয়েছেন।