ব্রেকিং:
ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

লংকানদের দ্রুত গুটিয়ে দেয়ার লক্ষ্যে চতুর্থ দিন নামলো বাংলাদেশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২১  

বড় সংগ্রহ নিয়েই নিজেদের প্রথম ইনিংস ঘোষণা করেছে বাংলাদেশ। তবে শ্রীলংকাও ছেড়ে কথা বলছে না। ক্যান্ডি টেস্টের তৃতীয় দিন ব্যাট হাতে দারুণ প্রতিরোধ গড়েছিল স্বাগতিকরা। এমতাবস্থায় লংকানদের দ্রুত গুটিয়ে দেয়ার লক্ষ্যে চতুর্থ দিন মাঠে নেমেছে মুমিনুল হকের দল। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলংকার সংগ্রহ ৩ উইকেটে ২৩৫ রান। করুণারত্নে ৯০ ও ধনঞ্জয়য় ২৭ রানে অপরাজিত আছেন। 

তৃতীয় দিন সাত উইকেটে ৫৪১ রান করে ইনিংস ঘোষণা করেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক। শ্রীলংকার হয়ে ইনিংস উদ্বোধন করতে নামেন করুণারত্নে ও থিরিমান্নে। লাঞ্চ বিরতি শেষে লংকানদের সংগ্রহ ছিল কোনো উইকেট না হারিয়ে ১১ রান।

লাঞ্চের ঠিক আগের ওভারেই উইকেট পেয়ে যেত টাইগাররা। তাসকিনের করা ডেলিভারি বুঝতে ভুল করেন করুনারত্নে। লিভ করতে গিয়ে বল তার প্যাডে লাগলে আম্পায়ার আউট দেন। তবে রিভিউ নিয়ে বেঁচে যান তিনি।

লাঞ্চের পর আক্রমণাত্মক শুরু করে শ্রীলংকা। তুলনামূলক দ্রুতগতিতে রান তুলতে থাকেন থিরিমান্নে। ৯৫ বলে ফিফটি পূরন করেন তিনি। আরও ৮ রান যোগ করতেই লেগ বিফোরের শিকার হন এই ব্যাটার। মেহেদী হাসান মিরাজের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন তিনি।

বড় স্কোরের সম্ভাবনা জাগালেও ২০ রানের বেশি করতে পারেননি ওশাডা ফার্নান্দো। তাসকিন আহমেদের করা লেগ স্টাম্পের বাইরের বলে ফ্লিক করতে গিয়ে লিটনের তালুবন্দি হন তিনি। 

অ্যাঞ্জেলো ম্যাথিউস কিছুটা আক্রমণাত্মক ছিলেন। তবে তাকে আর্মারে বোকা বানিয়ে বোল্ড করেন তাইজুল ইসলাম। সাজঘরে ফেরার আগে লংকান অলরাউন্ডার করেন ২৫ রান। ধনঞ্জয় ডি সিলভাকে নিয়ে দিনের বাকি সময় নির্বিঘ্নে পার করেন ওপেনার দিমুথ করুণারত্নে।