ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

কাতারে শুরু হবে টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

ক্রিকেট ধীরে ধীরে স্বল্প সংস্করণের দিকে ঝুঁকছে। এরই ধারাবাহিকতায় পুরো ক্রিকেট বিশ্বে এখন সবচেয়ে আকর্ষণীয় ফরম্যাট টি-টোয়েন্টি। তবে ২০ ওভারের খেলায়ও নতুনত্ব আসছে। 
বেশি দিন হয়তো নিজের জনপ্রিয়তা আর ধরে রাখতে পারবে না টি-টোয়েন্টি ক্রিকেটও। কেননা ১০ ওভারের টুর্নামেন্ট আয়োজনে আগ্রহ বাড়ছে দেশগুলোর। ২০২২ বিশ্বকাপ ফুটবলের আয়োজক কাতারও এবার টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করার উদ্যোগ হাতে নিয়েছে।

জানা গেছে, চার থেকে ছয়টি দল নিয়ে চলতি বছরের শেষ দিকে কাতারে আয়োজিত হবে কাতার প্রিমিয়ার টি-টেন লিগ (কিউপিএল)। কাতার ক্রিকেট অ্যাসোসিয়েশন ঘোষণা দিয়েছে, ছোট পরিসরে তারা এই টুর্নামেন্ট আয়োজন করতে চায়। 

এদিকে টুর্নামেন্টকে জনপ্রিয় করে তুলতে এরইমধ্যে টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদিকে বেছে নিয়েছে তারা।

সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটের অন্যতম জনপ্রিয় টুর্নামেন্ট শুরুর কোনো নির্দিষ্ট তারিখ ঘোষণা না করা হলেও কাতার ক্রিকেট বোর্ডের সভাপতি ইউসুফ জেহাম আল-কুয়ারাই জানিয়েছেন, নভেম্বর অথবা ডিসেম্বরের যেকোনো এক মাসে মাঠে গড়াবে এই টুর্নামেন্ট।