ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

অজ্ঞাত ব্যক্তিদের জন্য সহায়`র কোরআন খতম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

ফেনী পৌরসভার সুলতানপুর এলাকায় অবস্থিত পৌর কবরস্থানে সমাহিত মুসলিম অজ্ঞাত মানুষসহ বিশ্বের সকল মৃত অজ্ঞাত মানুষের আত্মার মাগফিরাত কামনায় কোরআন খতম ও দোয়ার আয়োজন করেছে ফেনীর স্বেচ্ছাসেবী সংগঠন সহায়।
 
 শনিবার (২১ নভেম্বর) দুপুরে ফেনী পৌর এলাকার চাড়িপুর দারুসুন্নাত হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এই কোরআন খতম ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। কোরআন খতম শেষে এতে মুনাজাত পরিচালনা করেন মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মোহাম্মদ কাওসার হামিদ।

 মুনাজাতে বিশ্ববাসীকে মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি ও অজ্ঞাতদের দোয়ায় মাওলানা হামিদ বলেন, হে আল্লাহ! আমরা তোমার নিঃস্ব বান্দা। তুমিই একমাত্র মালিক। আমাদের করোনা ভাইরাস থেকে মুক্তি দেন। সকল অজ্ঞাত মৃত ব্যাক্তিদের জান্নাতুল ফেরদৌস নসিব করে দিন। আমাদের দুনিয়ার সব সমস্যা দূর করে দিন। আমরা তোমার শাস্তি থেকে মাফ চাই। তোমার জান্নাতের আশা রাখি। ও মাওলা! জাহান্নামের আগুনের লেলিহান শিখা থেকে আমাদের বাঁচাও। আমাদের পাপমোচন করে দাও।দোয়া শেষে মাদ্রাসার ছাত্রদের জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয়।

কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহায়ের অন্যতম উপদেষ্ঠা ফেনী প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান, সময় টেলিভিশনের প্রতিবেদক আতিয়ার সজল, সত্যের অনুসন্ধান অনলাইনের ভারপাপ্ত সম্পাদক নাজিম চৌধুরী, সহায়ের সহ-সভাপতি জুলহাস তালুকদার, ইয়াসির আরাফাত রুবেল,সাধারণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার, সহ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির পারভেজ, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম রিমন, কার‌্যকরী সদস্য মামুন মিয়াজী, সদস্য মোঃ হুমায়ুন কবির শিপন।

কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানের আয়োজক স্বেচ্ছাসেবী সংগঠন সহায়ের সহ-সাধারণ সম্পাদক হুমায়ূন কবির পারভেজ বলেন, সংগঠনের সভাপতি, সম্পাদকের নির্দেশনা মতো আমরা আমাদের স্বেচ্ছায় ভিবিন্ন মানবিক কর্মকান্ডের আংশ হিসেবে মৃত অজ্ঞাত ব্যক্তিদের জন্য এই কোরআন খতম ও দোয়ার আয়োজন করেছি।

সহায়ের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম রিমন বলেন, জীব মাত্রই মৃত্যু অনিবার্য। পরকালীন জীবনই মুমিনের পরম আরাধ্য। মায়াভরা এই পৃথিবী