ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

পদ্মা সেতুতে ট্রাক উল্টে দুজনের মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জুলাই ২০২২  

পদ্মা সেতুতে সিলিন্ডারবাহী একটি ট্রাক উল্টে দুজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন তিনজন। পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি আলমগীর বলেছেন, গ্যাস সিলিন্ডারবাহী তিন টনের একটি ছোট ট্রাক ঢাকার দিকে আসছিল। সেটি নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা সেতুর মাঝামাঝি এসে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

রোববার রাত সাড়ে নয়টার দিকে এই দুর্ঘটনার পর প্রায় দেড় ঘণ্টা সেতুর এক পাশ দিয়ে যান চলাচল বন্ধ ছিল।

সে সময় সেতুতে আটকা পড়া জাহাঙ্গীর আলম জানান, জাজিরা প্রান্ত থেকে রাত ৯টা ৩৫ মিনিটে তাঁরা সেতুতে ওঠেন। এরপর দুর্ঘটনা ঘটলে সেতুর ঢাকামুখী লেন দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনাকবলিত ট্রাকটি সরিয়ে নেওয়ার পর রাত ১১টা ১০ মিনিটের দিকে তাঁরা সেতু পার হন।

দুর্ঘটনার পর ট্রাকের আরোহী পাঁচজনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক মো. আসাদুজ্জামান জানান, তাঁদের মধ্যে দুজনকে মৃত অবস্থায় আনা হয়েছিল। অপর তিনজনের অবস্থাও গুরুতর। তাঁদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।

এ দুর্ঘটনায় যে দুজনের মৃত্যু হয়েছে, তাঁরা হলেন মো. কাউসার (২৩) ও মো. রাজু খন্দকার। কাউসার শরীয়তপুরের বাসিন্দা। আর রাজুর বাসা ঢাকার যাত্রাবাড়ী এলাকায়।

গত ২৬ জুন পদ্মা সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়। ওই দিনই পদ্মা সেতুর মাওয়া প্রান্তে মোটরসাইকেল দুর্ঘটনায় পুরান ঢাকার দুই তরুণের মৃত্যু হয়। এরপর পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়।