ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

সেপ্টেম্বরে অরাজকতা সৃষ্টির পরিকল্পনা করছে বিএনপি-জামায়াত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২৩  

বিএনপি-জামায়াতকে দেশ থেকে উৎখাত করার প্রস্তুতি নিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক। তিনি বলেছেন, সেপ্টেম্বরে তাদের মোকাবিলা করা হবে, উপড়ে ফেলা হবে। এ জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো নতুন করে সংগ্রাম গড়ে তুলতে হবে।

রবিবার (২৭ আগস্ট) রাজধানীর গুলিস্তান মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

বিএনপি-জামায়াতকে উৎখাতের সংগ্রামে সবার স্বতঃস্ফূর্ত সহযোগিতা কামনা করে আব্দুর রাজ্জাক বলেন, সেপ্টেম্বরে নতুন করে দেশে আবার অরাজকতা সৃষ্টির পরিকল্পনা করছে বিএনপি-জামায়াত। তারা যাতে সেটি করতে না পারে সে জন্য আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। যেকোনও পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামানো যাবে না উল্লেখ করে তিনি বলেন, বিএনপির সেই শক্তি নেই, আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করবে। আগামী জনসমাবেশে এমন আওয়াজ তোলা হবে, বিএনপির নাম কবরে প্রবেশ করবে।

বর্তমান সরকারের টানা তিন মেয়াদের উন্নয়নের চিত্র তুলে ধরে আব্দুর রাজ্জাক বলেন, অর্থনীতির সব ক্ষেত্রে, অবকাঠামো উন্নয়ন, স্বাস্থ্য, শিক্ষা, আইসিটি সব খাতেই অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বিশ্বজুড়েই এই উন্নয়ন স্বীকৃতি পেয়েছে। কিন্তু এই পরিবর্তনকে একটি শ্রেণি হত্যা, আগুন ও ধ্বংসাত্মক কাজের মাধ্যমে ধ্বংস করে দিতে চাইছে। সেটি হতে দেওয়া হবে না।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েতুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার কবির, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির প্রমুখ।