ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

বিএনপির আমলে ১১৪ শতাংশ ভোটও পড়েছে: কাদের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আমলে ১১৪ শতাংশ, ১১০ শতাংশ ভোটও পড়েছে। এবার এমন তো হয়নি। 
‘কেন্দ্রে শতভাগ ভোট পড়া অস্বাভাবিক কিছু নয়। এ নিয়ে বিএনপি চাইলে উচ্চ আদালতে যেতে পারে’ বলেও মন্তব্য করেন তিনি।

রোববার চিকিৎসার ফলোআপ করাতে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে যাওয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় নিবার্চন নিয়ে কোনো কিছু বলার নাই। বিএনপি চাইলে এ নিয়ে উচ্চ আদালতে যেতে পারে। এটা তাদের ইচ্ছা। এটা তাদের অধিকার।এটি তাদের বিষয়। এই নিয়ে কিছু বলতে চাই না।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে তিন দিন মহানগরে ডাকা বিএনপির সমাবেশের বিষয়ে তিনি বলেন, তাদের (বিএনপির) সমাবেশে বাধা দেবে না সরকার। তারা সমাবেশ-আন্দোলন করে যদি তাদের চেয়ারপারসনকে মুক্তি করতে পারে...! দেখেন জনগণ সাড়া দেয় কী না?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে তাদের কোনো কর্মসূচি জনগণ সমর্থন করে না। 

বন্যার বিষয়ে সেতুমন্ত্রী বলেন, জনগণ আমাদের মূল সম্পদ। অসহায় বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি। 

এ সময় সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করেন ওবায়দুল কাদের। বিরোধী দলীয় নেতা হিসেবে গঠনমূলক ভূমিকার প্রশংসা করেন তিনি। 

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার করাতে সিঙ্গাপুর যাচ্ছেন ওবায়দুল কাদের। সঙ্গে যাচ্ছেন তার স্ত্রী, বিএমএমইউর অধ্যাপক ডা. রিজভি ও জয়নাল হাজারি।