ব্রেকিং:
রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে ৫০০ শিক্ষার্থী পেলো শিক্ষা উপকরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩  

নোয়াখালীর সদর উপজেলায় ২৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫০০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বিতরণ করেছে চরমটুয়া ইউনিয়ন ছাত্রলীগ।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে উদয়সাধুর হাট পানা মিয়া টি.এফ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে এসব সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বৃহত্তর চরমটুয়ার তিনটি ইউনিয়নের মাধ্যমিক, দাখিল, কিন্ডারগার্টেন ও দুটি কলেজসহ ২৪টি শিক্ষা প্রতিষ্ঠানের তালিকাভুক্ত মেধাবীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়। এতে অর্থায়ন করেন চরমটুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন বাবলু।

এ সময় পানামিয়া টি.এফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চরমটুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন বাবলু, চরমটুয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বাবু সুনীল কুমার শীল, নোয়াখালী মডেল কলেজের অধ্যক্ষ মোস্তফা হায়দার মাহমুদ, ঠেকার হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হাশেম, চরমটুয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মো. সোলাইমান হাজী প্রমুখ।

ছাত্রলীগ নেতা মো. সোলাইমান হাজী জাগো নিউজকে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছেন ‘আমাদের সোনার দেশের সোনার মানুষ হতে হবে’। সেই উক্তিকে ধারণ করে শিক্ষার্থীদের সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে উদ্বুদ্ধ করতেই এমন আয়োজন। ভবিষ্যতে আরও বড় পরিসরে মেধাবীদেরকে সম্মানিত করা হবে।