ব্রেকিং:
রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

সুধারামে স্বামীর সহায়তায় গৃহবধূকে ধর্ষণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২৩  

নোয়াখালীর সদর উপজেলায় স্বামীর সহায়তায় গৃহবধূকে (২২) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় মেম্বার হারুনুর রশিদ সোহাগ জানান, বিষয়টি চাউর হলে এলাকাবাসী গণপিটুনি দিয়ে মামলার ২নং আসামিকে থানা পুলিশের কাছে হস্তান্তর করে। মঙ্গলবার এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে সুধারাম মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এর আগে, গত রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার ২নং দাদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বারাহীপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

গেপ্তার মো. মাসুদ (২৬) উপজেলার বারাহীপুর গ্রামের আলী আহম্মদের ছেলে। মামলার অপর আসামি নির্যাতিতা গৃহবধূর স্বামী একই গ্রামের মনির উদ্দিনের ছেলে মো. হেলাল (২৬)। জানা যায়, উপজেলার বারাহীপুর গ্রামের সিএনজি চালক হেলাল ১০ বছর আগে পারিবারিক ভাবে ভিকটিমকে বিয়ে করে। তাদের সংসারে দুটি ছেলে সন্তান রয়েছে। সে সিএনজি চালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছে। 

গত রোববার রাতে সে সিএনজি চালানো শেষে বাড়ি ফিরে আসেন। তখন স্বামী-স্ত্রী তাদের ঘরে মাটিতে বিছানা পেতে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছেন।

এমন সময় তার স্বামী তাকে জানান তার পক্ষে আর একা সংসার চালানো সম্ভব হচ্ছে না। একজন লোক আসবে তার সঙ্গে তোমাকে শারীরিক সম্পর্ক করতে হবে।  এমন কথা শুনে স্বামীর সঙ্গে স্ত্রীর বাকবিতণ্ডা শুরু হয়। স্বামীর প্রস্তাবে রাজি না হওয়ায় সে তাকে হুমকি ধমকি দিতে থাকে। মামলায় আরও বলা হয়েছে, একপর্যায়ে রাত ১২টার দিকে আমার স্বামী বসতঘরের দরজা খুলে দিলে ধর্ষক মাসুদ ঘরে প্রবেশ করে।  একপর্যায়ে আমার স্বামীর সহায়তায় মাসুদ আমাকে ধর্ষণ করে। সকাল বেলা আমি বিষয়টি পরিবারের জেঠা শ্বশুর ও নরপশুর পিতা মনির উদ্দিনসহ সবাইকে জানাই। 
দাদপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান শিপন বলেন, প্রকৃত দোষীদেরকে এই মামলায় অন্তর্ভুক্ত করা হয়েছে। সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে মানবজমিনকে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেয়া হয়েছে। অভিযোগ পেয়ে তাৎক্ষণিক পুলিশ মামলার প্রধান আসামিকে সোমবার রাতে গ্রেপ্তার করে। পরে বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মূল আসামি ধরা পড়েনি।