ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে প্রবাসীর সিঁড়ি ঘরের টিন কেটে দুর্ধর্ষ চুরি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জুলাই ২০২৩  

নোয়াখালীর সোনাইমুড়ীতে আমেরিকান প্রবাসী মোজাম্মেল  হোসেনের ঘরে ছাদের সিঁড়ি রুমের টিন কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। উপজেলার সোনাপুর ইউনিয়নের হিরাপুর গ্রামের লোকমান মেম্বারের বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। চোর তাদের নগদ ১ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণালংকার, এলইডি টিভি, রাইস কুকার, স্ট্যাম্প, দলিল, কসমেটিক নিয়ে গেছে বলে দাবি পরিবারের। খবর পেয়ে গত বৃহস্পতিবার  রাত ৯টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। ভুক্তভোগীর শাশুড়ি ও শ্যালক সাইফুল জানান, গত ৬ মাস পূর্বে সপরিবারে আমেরিকায় যায় মোজাম্মেল হোসেন। মাঝে মাঝে এ বাড়ি দেখাশোনা করতে যেতেন তারা। এরমধ্যে কখন ঘরে ঢুকে ৭ ভরি স্বর্ণ, নগদ ১ লাখ টাকা, এলইডি টিভি, রাইস কুকার, স্ট্যাম্প, দলিল, কসমেটিক্সসহ বিভিন্ন আসবাবপত্র নিয়ে যায় চোরের দল। এ সময় আলমারি, সোকেচ, ওয়ার্ডড্রপের তালাসহ অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করে চোরের দল। পরবর্তীতে পেছনের দরজা দিয়ে তারা মালামাল নিয়ে পালিয়ে যায়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ বাড়িতে এসে ঘরে প্রবেশ করে দেখি ঘরের সব আসবাবপত্র তছনছ অবস্থায় রয়েছে।

এরপর দেখতে পাই আলমারিতে রাখা ১ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণালংকার নেই। ঘরের সিঁড়ির উপরে টিন কেটে ঘরে প্রবেশ করে চোরেরা। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক জানান, চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই বিষয়ে থানায় এখনো কোনো মামলা হয়নি। তবে চুরির বিষয়টি তদন্ত করে দেখছি।