ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি-জামায়াতের দুর্বৃত্তদের হাত ভেঙে দিতে হবে : এমপি ইব্রাহিম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ জুলাই ২০২৩  

বিএনপি-জামায়াত জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করলে তা প্রতিহতের নির্দেশ দিয়েছেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

শনিবার (১৫ জুলাই) সন্ধ্যায় নোয়াখালীর সোনাইমুড়ীতে আমিশাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশনা দেন।

এইচ এম ইব্রাহিম বলেন, বিএনপি-জামায়াতের দুর্বৃত্তরা মানুষের জানমালের ক্ষয়ক্ষতি করলে আমরা বসে থাকব না। আমরা প্রতিহত করবো। আমি ছাত্রলীগকে নির্দেশ দিচ্ছি যে হাত দিয়ে মানুষের জানমালের ওপর আঘাত করবে সেই হাত ভেঙে দিতে হবে। কোনো সন্ত্রাসী দলের ঠাঁই নেই।

তিনি আরও বলেন, ছাত্রলীগ সকল আন্দোলনের অগ্রপথিক। ভালোভাবে পড়াশোনা করে ভালো মানুষ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে শিক্ষিত আদর্শ ছাত্রলীগ কর্মী হতে হবে। আগামী নির্বাচনে ছাত্রলীগকে সব সময় মাঠে থাকতে হবে। মানুষের প্রয়োজনে মানুষের পাশে থাকতে হবে।

নৌকাকে জয়যুক্ত করতে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে এমপি ইব্রাহিম বলেন, নৌকা প্রতীক দেওয়ার মালিক একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নৌকা হলো আমাদের প্রধান পরিচয়। নৌকা যাকে দিবে আমরা তার জন্যই কাজ করবো। সেটা আমি হতে পারি অথবা অন্য যে কেউ। কিন্তু নৌকার বাইরে যাওয়ার সুযোগ আমাদের কারও নেই। আমরা আগামী নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করতে সবাই কাজ করবো।

সোনাইমুড়ীতে আওয়ামী লীগের উন্নয়ন সবচেয়ে বেশি হয়েছে উল্লেখ করে এমপি ইব্রাহিম বলেন, চাটখিল-সোনাইমুড়ীর মধ্যে সোনাইমুড়ীতে আওয়ামী লীগ সরকার সবচেয়ে বেশি উন্নয়ন করেছে। সোনাইমুড়ী আমার জন্মস্থান। তাই সোনাইমুড়ীর জন্য আলাদা ভালোবাসা কাজ করে। আমি আশা করি, সোনাইমুড়ীর মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকাকে জয়যুক্ত করবে।

আমিশাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক বাহার ইসলামের সভাপতিত্বে ও আমিশাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে কর্মী সভায় আরও বক্তব্য দেন সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু, অ্যাডভোকেট আজহার উল্যা, অ্যাডভোকেট বেলাল হোসাইন, জেলা পরিষদের  সদস্য ও প্যানেল চেয়ারম্যান ভিপি মাহফুজুর রহমান বাহার, সোনাইমুড়ী উপজেলা যুবলীগের আহ্বায়ক খলিলুর রহমান, আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন চৌধুরী, আওয়ামী লীগ নেতা ও লন্ডন প্রবাসী শাহ আলম, সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ প্রমুখ।