ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

ক্যালিফোর্নিয়ার লেকে বাংলাদেশির মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ জুলাই ২০২৩  

যুক্তরাষ্ট্রের পশ্চিমাঞ্চলীয় অঙ্গরাজ্য ক্যালিফোর্নিয়ার একটি লেকে পা পিছলে ইসরাত আজিম মিম‌‌ (২৪) নামের এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৪ জুলাই) স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে সাউথ লেক তাহোতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইসরাত আজিম মিম‌‌ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের কেগনা এলাকার যুক্তরাষ্ট্র প্রবাসী আনোয়ারুল আজিমের ছোট মেয়ে।

জানা যায়, ইসরাত আজিম মিম‌‌ বাবা-মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া শহরে বসবাস করতেন। তিনি ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়াতে অধ্যয়নরত ছিলেন। মঙ্গলবার (৪ জুলাই) স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে সাউথ লেক তাহোতে ঘুরতে গেলে পা পিছলে পানির স্রোতে ডুবে যান তিনি। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামাতো ভাই সাজিদ শান্ত ঢাকা পোস্টকে বলেন, ইসরাত আজিম মিম‌‌ আমার ডলি ফুফুর মেয়ে। সে পরিবারের ছোট সন্তান। ঘুরতে গিয়ে পা পিছলে পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুলাই) ভার্জিনিয়া শহরে তাকে দাফন করা হবে।

যুক্তরাষ্ট্র প্রবাসী মো. মোয়াম্মেল ঢাকা পোস্টকে বলেন, নিহতের বাবা-মা সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন। এ ঘটনায় বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।