ব্রেকিং:
রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

সাবেক উপ-রাষ্ট্রপতি মওদুদ আহমদ স্মরণে দোয়া ও আলোচনা সভা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ জুলাই ২০২৩  

সাবেক প্রধানমন্ত্রী, সাবেক উপ-রাষ্ট্রপতি, সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জুলাই) লন্ডনের তারা রেস্তোরাঁয় এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

প্রবাসী ইসমাইল সিরাজির সভাপতিত্বে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি কাজী ইমদাদুল হক তানিমের সঞ্চালনায় স্মরণ সভায়  প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী সাবেক সংসদ সদস্য হাসনা জসিম উদদীন মওদুদ।  

এ সময় আরও বক্তব্য রাখেন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি আব্দুল মালেক, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, যুক্তরাজ্য গ্রেটার নোয়াখালী এসোসিয়েশনের সভাপতি আনোয়ার এইচ চৌধুরী, যুক্তরাজ্য চেম্বার অব কমার্সের সদস্য যুক্তরাজ্য গ্রেটার নোয়াখালী এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, এনফিল্ড বিএনপির সহ সম্পাদক মাইন উদ্দিন মাসুদ প্রমূখ।  

প্রধান অতিথির বক্তব্যে স্মরণ সভায় হাসনা মওদুদ সাম্প্রতিক সময়ে কোম্পানীগন্জে বিএনপি নেতা কর্মিদের উপর হামলা ও মামলার নিন্দা জানান।

স্মরণ সভায় বক্তারা স্বাধীনতার অন্যতম সংগঠক বিএনপি স্থায়ী কমিটির সদস্য সাবেক প্রধানমন্ত্রী প্রয়াত মওদুদ আহমদের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন, দেশের জন্য ও বিএনপি প্রতিষ্ঠায় তার অবদানের কথা শ্রদ্ধাভরে স্বরণ করেন। এ সময় বক্তারা আরও বলেন, নোয়াখালীর উন্নয়নে তার ছিল সব চেয়ে বেশি অবদান।