ব্রেকিং:
ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে নাশকতা মামলায় গ্রেফতার ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুন ২০২৩  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে নাশকতা মামলার পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে এন্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। এ সময় আসামির কাছ থেকে নাশকতার কাজে ব্যবহৃত ২টি মুঠোফোন জব্দ করা হয়।

বুধবার দুপুরের দিকে আসামিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃত মো. মাহবুবুর রহমান (৪০) উপজেলার চৌমুহনী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নাজিরপুর এলাকার আবদুর সামাদ মাস্টার বাড়ির মৃত আদুর সামাদের ছেলে।  

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামি সন্ত্রাস নিরোধ মামলার পলাতক আসামি। মামলাটি এন্টি টেরোরিজম ইউনিট তদন্ত করছে। গোপন সংবাদের ভিত্তিতে এন্টি টেরোরিজম ইউনিটের একটি টিম তাকে গ্রেফতার করে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করে।