ব্রেকিং:
রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

কোম্পানীগঞ্জে বিএনপির ৩৪৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ জুন ২০২৩  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে হামলার ঘটনায় বিএনপি ও সহযোগী সংগঠনের ৩৪৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুন) রাতে মো. আলমগীর হোসেন বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরো ২০০ থেকে আড়াইশ’ জনকে আসামি করা হয়।

মামলায় উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপনকে ৩ নম্বর ও বসুরহাট পৌরসভা যুবদলের আহ্বায়ক ওবায়দুল হক রাফেলকে ১০ নম্বর আসামি করা হয়। এছাড়া উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আলম শিকদার, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন, উপজেলা যুবদলের আহ্বায়ক ফজলুল কবির ফয়সাল এবং উপজেলা যুবদলের সদস্য সচিব জায়দুর রহমান রাজনসহ বিএনপিও অংগসংগঠনের নেতাকর্মীদের আসামি করা হয়। 

মামলায় বলা হয়, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে বসুরহাট বাজারে সংঘর্ষে লিপ্ত হয় নেতাকর্মীরা। ওই সময় স্থানীয় আলমগীর হোসেন বাড়ি থেকে ওষুধ কিনতে বসুরহাট বাজারে যান। সেখানে তার ওপর হামলা চালান বিএনপি নেতাকর্মীরা। তারা আলমগীরকে লোহার রড, হকিস্টিক ও লাঠিসোঁটা দিয়ে পিটিয়ে আহত করেন এবং তার পকেটে থাকা সাড়ে ২৩ হাজার টাকা ছিনিয়ে নেন। একপর্যায়ে আলমগীরের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে বিএনপি নেতাকর্মীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন ও ককটেল বিস্ফোরণ করে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যান। এ ঘটনায় প্রতিকার চেয়ে থানায় মামলা করা হয়। 

কোম্পানীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই মো. আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার রাতে মো. আলমগীর হোসেন বাদী হয়ে ৯৩ জনের নাম উল্লেখ করে এ মামলা দায়ের করেন।  

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।