ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

নৌকায় ভোট দেবেন, আল্লাহকে সাক্ষী রেখে শপথ করেন : এমপি ইব্রাহিম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২৩  

নোয়াখালীর সোনাইমুড়ীতে নৌকায় ভোট দেওয়ার শপথ করালেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। 

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে সোনাইমুড়ীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং জনসাধারণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ শপথ করান।

এমপি ইব্রাহিম বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনাইমুড়ী উপজেলা ভূমিহীন-গৃহহীন মুক্ত করেছেন। আপনারা জাতির পিতার কন্যাকে কোনো বিনিময় দিবেন না? বলেন নৌকায় ভোট দেবেন। আল্লাহকে সাক্ষী রেখে হাত তুলে শপথ করেন। আগামী নির্বাচনে যেকোনো মূল্যে নৌকাকে জয়যুক্ত করতে হবে। আল্লাহ আপনাদের হাতগুগুলোকে কবুল করুক।

এমপি ইব্রাহিম আরও বলেন, প্রধানমন্ত্রী ইতিমধ্যে দেশের অনেক জেলা উপজেলা ভূমিহীন-গৃহহীন মুক্ত করেছেন। সোনাইমুড়ী উপজেলায় মুজিববর্ষের ৫৬৮ গৃহহীনের তালিকায় করা হয়েছে। ইতোমধ্যে আমরা সবার ভূমি ও গৃহের ব্যবস্থা করেছি। একমাত্র আওয়ামী লীগ অসহায় মানুষের পাশে দাঁড়ায়। বিএনপি দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন। তারা মানুষের ভাল চায় না।

মতবিনিময় সভা শেষে তিনি ৮০০ পরিবারের মাঝে চাল বিতরণ করেন এবং ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী লুঙ্গী বিতরণ করেন। 

এসময় সোনাইমুড়ী পৌরসভার মেয়র নুরুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুলসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।