ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে প্রধানমন্ত্রীর অনুদান পেলেন আ.লীগের দুস্থ ১৫ নেতাকর্মী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার দুস্থ, নির্যাতিত ও অসুস্থ ১৫ আওয়ামী লীগ নেতাকর্মীর মধ্যে সাত লাখ ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

রোববার (৯ এপ্রিল) দুপুরে চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নে চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম।

এসময় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকে। এরই অংশ হিসেবে প্রধানমন্ত্রী নির্যাতিত, অসুস্থ ও অসহায় দলীয় নেতাকর্মীদের আর্থিক সহায়তা দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন আগামীতে আবার সরকার গঠন করে দেশের উন্নয়নে কাজ করতে পারেন, এজন্য সবাই দোয়া করবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আহসান হাবীব সমীর, খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, সোনাইমুড়ি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লুবনা মরিয়ম সুবর্ণাসহ অনেকে।