ব্রেকিং:
সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীর চাটখিলে সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২২  

নোয়াখালীর চাটখিল উপজেলার সাহপুর ইউনিয়নে মোটরসাইকেল ও ওষুধবাহী ভ্যান গাড়ির সংঘর্ষে শিহাব উদ্দিন স্মরণ (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনায় আহত হয়েছে তার সাথে থাকা অপর এক মোটরসাইকেল আরোহী। ঘটনাস্থল থেকে পুলিশ গাড়ি দু’টি উদ্ধার করেছে।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে শিবরামপুর গ্রামের বসু বেপারি বাড়ির সামনের সড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহত শিহাব উদ্দিন স্মরণ উপজেলার রামনারয়ণপুর ইউনিয়নের পাঁচঘরিয়া গ্রামের মো. সেলিমের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র এবং ধুমপাড়া বাজারের কাপড় ব্যবসায়ী। তিনি জেলা ছাত্রদলের সহ-স্কুল বিষয়ক সম্পাদক ছিলেন বলে নিশ্চিত করেছেন, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু ।

জানা গেছে, দুপুরে ব্যক্তিগত কাজে নিজের মোটরসাইকেল নিয়ে সাহাপুর যাচ্ছিলেন সিহাব উদ্দিন স্মরণ। এসময় তার মোটরসাইকেল আরও একজন আরোহী ছিলেন। দুপুর সোয়া ১২টার দিকে তাদের মোটরসাইকেলটি কচুয়া-বটতলি সড়কের বসু বেপারি বাড়ির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল লিমিটেডের ওষুধ ভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দিলে আহত হন দুই আরোহী। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্মরণকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর ওষুধ কোম্পানীর গাড়িটি রেখে চালক পালিয়ে যায়। নিহতের মৃতদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। গাড়ি দুটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে।