ব্রেকিং:
এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালী বেগমগঞ্জ-সেনবাগে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ মে ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার সকালে বেগমগঞ্জ ও নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগে এ দুর্ঘটনা ঘটে।

উপজেলার একলাশপুর বাজার সংলগ্ন উকিল সড়কে ভ্যানে করে বালু তোলার সময় বিপরীত দিক থেকে একটি পিকআপ এসে বালুর ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ৪ জন গুরুতর আহত হয়। পরে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অন্যজনকে ঢাকায় নেয়ার পথে দুইজনই মারা যায়। অন্য দুইজন স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। 

নিহতরা হলেন, আব্দুল আল মামুন ও মো. নুর নবী। 

অপরদিকে, সকালে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউপির গোপাল পুকুরের সামনে দুর্ঘটনায় আবু সায়ীদ শাহিন এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। 

নিহত শাহিন সেনবাগ পৌরসভার অট্রধোন এলাকার আতর আলী হাজী বাড়ির আবদুর রবের ছেলে এবং উপজেলার সেবারহাট বাজারের একজন ব্যবসায়ী।

স্থানীয়রা জানায়, ব্যবসায়ী শাহিন সেনবাগ পৌরসভা এলাকা থেকে তার সেবারহাট বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে ফেনী থেকে নোয়াখালীগামী একটি বেপরোয়া গতির ইটবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান শিকদার ও সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।