ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীর কিছু বিশৃঙ্খল ঘটনায় আমরা লজ্জিত : ওবায়দুল কাদের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২১  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘নোয়াখালীর কিছু বিশৃঙ্খল ঘটনায় আমরা লজ্জিত। দল করলে শৃঙ্খলা মানতে হবে, বিশৃঙ্খল ও খারাপ আচরণ সকল উন্নয়নকে ম্লান করে দেয়। এজন্য দলে শৃঙ্খলা ফেরাতে হবে।’

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুরে সড়ক বিভাগের উদ্যোগে ৫১৮ কোটি টাকা ব্যয়ে তিনটি প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের ঢাকার বাসভবন থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হন।

বৃহত্তর নোয়াখালীর নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ‘নোয়াখালীর রাজনীতিকে সুনামের ধারায় ফিরিয়ে আনতে হবে। নেতাকর্মীদের সততার পতাকা হাতে সুনাম ফিরিয়ে আনতে হবে। অন্যায়, অপকর্ম ও বিশৃঙ্খলাকারীদের কোনো ছাড় দেয়া হবে না। তাদের (বিশৃঙ্খলাকারীরা) দলে থাকারও প্রয়োজন নেই। অপকর্মকারী যেই হোক, তার বিরুদ্ধে স্থানীয় প্রশাসনকে ব্যবস্থা নিতে হবে।

jagonews24

লক্ষ্মীপুর সড়ক ও জনপদ বিভাগের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে অতিথিরা উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ শওকত আলী, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন ও পৌরসভার মেয়র আবু তাহের প্রমূখ। ঢাকা থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হন সড়ক ও পরিবহন বিভাগের প্রধান প্রকৗশলী আব্দুস সবুর।