ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে রোহিঙ্গা যুবক আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২০  

নোয়াখালীতে মো.নরুল আমিন (৩২) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকালে মোর্শেদ বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.আবুল হাসান মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আটক যুবক উখিয়ার কুতুপালং ক্যাম্পের আশরাফ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃত রোহিঙ্গা যুবকের আত্মীয় স্বজন কয়েকদিন আগে ভাষানচরে চলে আসে। সেও ভাষানচরে তার পরিবারের সদস্যদের কাছে আসার জন্য উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে আসে।

পুলিশের তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল হাসান বলেন, মঙ্গলবার সকাল ৮টার দিকে হাতিয়া উপজেলার জনতা বাজার ঘাটে ওই যুবককে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয়রা তাকে আটক করে। পরে সে জিজ্ঞাসাবাদে নিজেকে রোহিঙ্গা বলে স্বীকার করলে স্থানীয়া তাকে মোর্শেদ বাজার পুলিশ ক্যাম্পে সোপর্দ করেন।

তিনি আরও জানান, আজ বুধবার (৯ ডিসেম্বর) আটক রোহিঙ্গা যুবককে ভাসানচরে প্রেরণ করা হবে।