ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে ৫ ছিনতাইকারী আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

বেগমগঞ্জে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় ছিনতাইকারীদের কাছ থেকে ৬টি মুঠোফোন ও একটি রেজিস্ট্রেশনবিহীন অ্যাপাচি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। গতকাল দুপুর ৩টায় বেগমগঞ্জ থানার পুলিশের বিজ্ঞপ্তিতে   বলা হয়, শনিবার রাতে  চৌমুহনীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের সদস্যদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে একাধিক ছিনতাই মামলা বিচারাধীন রয়েছে। আটককৃতরা হলো- উপজেলার করিমপুর এলাকার রাকিব চৌধুরী (১৯), মো.সহিদুল ইসলাম পাভেল (১৯), মো. জাকির হোসেন সাগর (২০) ও উপজেলার গণিপুর এলাকার মো. সজীব হোসেন বাবর (২০), তানভির আহম্মদ সিয়াম (২০)।


বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান মানবজমিনকে জানান, আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।