ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

চাটখিলের এক স্কুল ছাত্রীর আত্মহত্যা!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২০  

নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়নপুর ইউনিয়নে মাধবপুর গ্রামে সুমাইয়া আক্তার মিম(১৬) নামে এই বছর এসএসসি পাশ করা এক ছাত্রী আত্নহত্যা করেছে। মিম ওই গ্রামের সাহাবুদ্দিনের কন্যা।

আজ বিকেলে চাটখিল থানা পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠিয়ে দিয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায় মিম স্কুলে পড়ার সময়ে তার সহপাঠী তুহিনকে গোপনে বিয়ে করে। তুহিনের বাড়ি লক্ষীপুর জেলার সৈয়দপুর গ্রামের মুসার ছেলে।এটা মিমের পরিবার গত কাল রোববার জানতে পারে যখন তুহিনের মা মিমদের বাড়িতে এসে মিমকেপুত্রবধূ হিসেবে মেনে নিতে পারবে না বলে জানান। তার পর থেকেই মিম কান্নাকাটি করতে থাকে এবং আজ সোমবার দুপুরে পরিবারের সকলের সকলের অজান্তে আত্মহত্যা করেন।

চাটখিল থানার পুলিশ ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছি।
এই বিষয়ে চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলামের কাছ থেকে জানতে চাইলে উনি বলেন মৃত দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।ময়না তদন্তের পরই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।